রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন

ব্রেকিং নিউজ :
প্রতিনিধি আবশ্যক, অনলাইন পত্রিকা আমার সুরমা ডটকমের জন্য প্রতিনিধি নিয়োগ দেয়া হবে। আগ্রহীরা যোগাযোগ করুন : ০১৭১৮-৬৮১২৮১, ০১৬২৫-৬২৭৬৪৩

দিরাইয়ে জমিতে পানি সেচ নিয়ে নিহত ১

amarsurma.com
দিরাইয়ে জমিতে পানি সেচ নিয়ে নিহত ১

স্টাফ রিপোর্টার:

জমিতে ধান রোপন ও পানি সেচ নিয়ে প্রতিপক্ষের ঘুষিতে একজন নিহত হয়েছে। নিহত ফয়জুন নুর (৫৫) সুনামগঞ্জের দিরাই উপজেলার চরনারচর ইউনয়নের মানিকদা গ্রামের মৃত আব্দুল হাসিমের ছেলে। এ ঘটনায় তার ভাই জয়তুন নুর (৫০) নামে একজন আহত হয়েছে বলে জানা গেছে।
চরনারচর ইউনিয়নের ৮নং ওয়ার্ড মেম্বার হেলাল মিয়া জানান, শুক্রবার সকালে নিজ জমিতে বোরো ধান রোপন ও পানি সেচ দিতে যায় গ্রামের মৃত নূর আলীর ছেলে সাদিকুর রহমান। পাশাপাশি নিহত ফয়জুন নুরের জমি হওয়ায় পানি সেচ নিয়ে উভয়ের মধ্যে কথা কাটাকাটির এক পর্যায়ে জমির মালিকের পক্ষের লোকজনের ঘুষিতে ফয়জুন নুর মাটিতে লুটিয়ে পড়ে। ভাইকে বাঁচাতে জয়তুন নুরও আহত হয়। উভয়কে উদ্ধার করে দিরাই হাসপাতালে নিয়ে আসার পর কর্তব্যরত চিকিৎসক ডা. ইতিশা রায় ফয়জুন নুরকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে দিরাই থানার এসআই নিউটন হাসপাতালে মৃতের সুরতহাল তৈরি করে ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ প্রেরণ করেন।
চরনারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পরিতোষ রায় জানান, ঘটনার খবর পেয়েছি, তবে কি নিয়ে মারামারি হয়েছে, তা এখন (সন্ধ্যা ৬টা) পর্যন্ত জানি না।
এ ব্যাপারে দিরাই থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোঃ ইখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা স্বীকার করে জানান, লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরির পর ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ মর্গে পাঠানো হয়েছে। এখন পর্যন্ত কোন মামলা বা কাউকে গ্রেফতার করা হয়নি।

নিউজটি শেয়ার করুন

© All rights reserved © 2017-2019 AmarSurma.Com
Design & Developed BY ThemesBazar.Com
error: